সুস্থ হয়ে দেশে ফিরেছেন ডিপজল

মনোয়ার হোসেন ডিপজল। যিনি ঢাকাই চল’চ্চিত্রের একজন দর্শ”প্রিয় অভি’নেতা। সি’নেমায় নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রে’ই দেখা গেছে তা’কে। তবে বাংলার খল অ’ভিনেতা হিসেবেই তার জনপ্রি’য়তা অধিক। ডিপজল শুধু চল’চ্চিত্র অ’ভিনয়ই করে’ননি, পাশাপা’শি তিনি চল’চ্চিত্র নি’র্মাণ ও প্রযোজনাও করছেন।

সম্প্রতি তিনি অসু’স্থতা’র কারণে চি’কিৎসা সেবা নিতে দুবাই গিয়েছি’লেন। অবশে’ষে ডিপ’জল বৃহস্পতি’বার রাতে দুবাই থেকে চিকিৎসা শেষে দে’শে ফি’রেছেন। বর্ত’মান বেশ সুস্থ আ’ছেন এই অভিনেতা।

আজ শনি’বার বি’কেল ৪টার দিকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে’ছেন ডিপ’জল। তিনি বলেন, ‘আমি এখন সুস্থ ‘আছি। ওখানে প্রথমে যে হাস’পাতালে ছিলাম, ওরা ব’লেছিল রিং পরাতে। ত’বে অন্য দুই হাসপা’তাল বলেছে, ওষুধ খেয়ে চলে আসতে। এখন কোনো অসুবিধা নেই।’

গত ৭ ডিসেম্বর দুবা’ থেকে ডিপ’জলের বড় ছেলে শাদ’মান মনো’য়ার অমি গণ’মাধ্য’মকে জা’নিয়ে’ছিলেন, ডিপ’জলের হা’র্টে দুটি রি-ব্লক ধরা পড়ে’ছে। নিয়মি’ত চেকআ’পের অংশ হিসেবে চিকিৎসা নিতে ডিপজল ঢাকা ছাড়েন ১ ডিসেম্বর। তিনি নি’য়মিত সি’ঙ্গা’পুরের একটি বে’সরকারি হাস’পাতালে চিকিৎসা নিলেও এবার ভিসা জ’টিল’তায় হাস’পাতা’লটির দুবাই শা’খায় চিকিৎসা নিয়েছেন।

ম’নোয়ার হো’সেন ডিপজল ১৯৮৯ সালে ‘টা’কার পা’হাড়’ সিনেমার মাধ্য’মে ঢালিউডে পা রাখে’ন। এরপর অসংখ্য সিনে’মা’য় অভিনয় করেছেন তিনি।