যে কারণে ‘নবাব এলএলবি’ নিয়ে পরিচালকের উপর ‘ক্ষু’দ্ধ’ শাকিব

শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’ গেলো ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আই থি’য়েটারে মুক্তি পেয়েছে। ছবিটির পরিচা’লক জানি’য়েছেন মাত্র ৯৯ টাকা’য় ঘরে’ বসেই ছবি’টি উপভোগ করতে পারবেন দ’র্শকেরা। কিন্তু মু’ক্তির পরে বদ’লে গেলো ‘প্রে’ক্ষা’পট’, মা’ম’লা করা’র হুম’কি দিয়েছে চলচ্চি’ত্রপ্রেমীরা।

বুধবার (১৬ ডিসেম্বর) রাত ৮টায় আই থিয়ে’টার অ্যাপে মু’ক্তি পায় পরিচালক অন’ন্য মামুন প’রিচালি’ত ছবি ‘নবাব এলএলবি’। অগ্রি’ম ফি দিয়ে আগ্রহ নিয়ে দেখতে ব’সে হ’তাশ হয় অনে’ক দর্শক। সি’নেমাটি মুক্তি দেওয়া হয়েছে অর্ধেক। পরি’চালক জানি’য়েছেন, এটা তার ‘ব্যা’বসায়িক’ প’লিসি’। এবার বিষ’য়টি নিয়ে কথা ব’লেছেন ছবি’র মূল অভিনেতা শাকিব খান।

শাকিব খান বলেন, এটা সরাস’রি প্র’তারণা। সিনেমা ধ্বং’সের ষ’ড়’য’ন্ত্রও বলা যায়। আমি ভা’বতে পা’রিনি মামুন এমন কাজ কর’বে। দর্শক ৯৯ টা’কা ফি দিয়ে অর্ধেক ছবি দেখবে কেন! তা ছাড়া এটাকে ‘মামুন পার্ট-১ বলে দাবি করছে কীভাবে? আমি তো জানি, কোনোভাবেই এটা পার্ট-১ বা পার্ট-২ না। পুরো একটা সিনেমার অর্ধেক সে মুক্তি দিয়েছে। এটা অন্যায়। এখন দর্শক যদি ভোক্তাধিকারে মা’মলা করে, মামুনের কোনো অ’জুহাতই কাজে লাগবে না। তাকে জরিমানা দিতে হবে।

‘নবাব এলএলবি’ ছবি’তে শাকিবের বিপ’রীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। তিনি বলে’ন, এই সিনে’মায় অ’ভিন’য় করা’টাই আমার ভুল হয়েছে। শুরুতে যখন বারবার শিডি’উল নিয়ে ঘাপলা ক’রেছিল, তখনই সরে দাঁড়া’নো উচিত ছিল। আ’মাকে গল্প শুনি’য়েছে এক রকম, শুটিং ক’রেছে আ’রেক’ভাবে। মু’ক্তির পর দেখা গেল অ’ন্যরকম। যারা আমাকে ফোন করেছেন, প্র’ত্যেক’কে ব’লেছি, এই সিনেমা আ’মার না। আমার সঙ্গে প্র’তা’রণা করা হয়েছে।