ক’রো’না জয় করে বাসা’য় ফির’লেন না’য়িকা শিল্পী

১৫ দিন ক’রো’নার স’ঙ্গে ল’ড়াই করে জ’য়ী হলেন নব্বই দশ’কের জ’নপ্রিয় ‘চিত্রনায়ি’কা আঞ্জুমান আরা শিল্পী। গত ৩০ নভেম্বর তিনি সপ’রিবারে ক’রোনা’ভাই’রাসে আ’ক্রান্ত হ’য়েছি’লেন। ৭দিন বাসায় চিকিৎসা নেয়ার পর অব’স্থার যখন কো’নো উন্ন’তি হচ্ছিল না, তখনই হা’সপা’তালে ভ’র্তি হোন তিনি। সে’খানে ৮দিন চিকিৎসা শেষে কি’ছুটা সুস্থ হয়ে ১৫ ডি’সেম্ব’র বা’সায় ফিরেছেন।

চি’ত্রনায়িকা শিল্পী জানান, ১৫ দিন ‘কো’ভিড-১৯’ এ আ’ক্রা’ন্ত হয়ে অ’বশে’ষে এখন সু’স্থ। আ’মি সবার কাছে কৃত’জ্ঞতা জানা’চ্ছি। সক’লের দোয়া ছিলো বলে আমি ক’রো’নাকে জয় কর’তে পেরে’ছি।

গত ১৫টা দিন আমা’র কাছে খুব বিভী’ষিকা’ময় ছি’লো। শ’রী’রে অ’বস্থা খুবই খা’রা’প ছিলো ফু’সফু’সের অব’স্থাও খা’রা’পের দিকে চলে গি’য়ে’ছিলো। ডা’ক্তার নার্স’দের সেবায় আমি সু’স্থ হয়ে উঠ’তে পে’রেছি। এখ’নো আ’মার শ’রী’র খুব দু’র্ব’। আ’মি’সহ পু’রো পরিবার আ’ক্রা’ন্ত ছিলো তারাও এখন সু’স্থ হয়ে উঠে’ছে। আমি আবা’রো আপ’না’দের ভা’লো’বাসার কাছে কৃ’তজ্ঞ।

প্রসঙ্গত, শিল্পী নব্ব’ই দশ’কের মা’ঝামা’ঝিতে ‘বাংলার ক’মা’ন্ডো’ ছবিতে অ’ভিন’য়ের মধ্য দি’য়ে পা রাখেন ঢাকার চল’চ্চিত্রে। প্রায় ২০ বছ’র তিনি বড়’পর্দা’য় অনু’প’স্থিত। শিল্পী টে’লি’ভিশন নাট’কেও অভি’নয় করেছেন।