স্ক্রিনশট শেয়ার করে ক্ষে’প’লেন শ্রীলেখা

সো’শ্যাল মিডি’য়ায় তার’কা’দের নামে ভু’য়ো অ্যা’কা’উন্ট খো’লা’র ঘ’টনা নতুন নয়। রাজ চক্র’বর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চ’ট্টোপা’ধ্যায় সহ অনেক তার’কা’ই তাঁ’দের নামে ভু’য়ো অ্যা’কা’উন্ট খো’লার মত ঘট’নায় ভু’ক্তভো’গী।

অনেক ক্ষেত্রেই দেখা গি’য়েছে তার’কাদের নামে ভু’য়ো অ্যা’কাউন্ট খুলে প্র’তা’রণা করা হ’য়েছে। এবার এই তালি’কায় নতুন সং’যোজন শ্রীলে’খা মি’ত্রের নাম।

ফেসবু’কে তাঁর ছবি ব্যবহা’র করে এমনই একটি ভুয়ো’ প্রোফাইল খো’লা হ’য়েছে। সো’শ্যাল মিডি’য়াতেই এর বিরুদ্ধে সো’চ্চার হলেন শ্রীলেখা।

শ্রীলেখা
শ্রীলেখা মিত্র ফেসবু’কে যে অ্যা’কাউ’ন্টটির স্ক্রি’নশট শে’য়ার করেছে’ন, তাতে দেখা যাচ্ছে প্রো’ফাই’লটির নাম দেবা’শিস বসু। আর ছবিতে শ্রীলেখার একটি ছবি লাগা’নো র’য়েছে।

স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, ”আমার নাম দে’বাশি’স বসু ক’বে থেকে হল? এই বে’জন্মা’র বি’রু’দ্ধে রি’পো’র্ট করুন। হ্যাঁ, আ’মি জে’নেশুনে’ই এই শব্দ ব্য’বহার করলাম।”

জানা যাচ্ছে, শ্রীলে’খার ছবি ব্যবহার করে প্রো’ফা’ইল খুলে সেখান থেকে বিভি’ন্ন জন’কে বন্ধু’ত্বের প্রস্তাব পাঠা’নো হয়েছে। তবে এধ’রনের ঘট’নায় অভিনেত্রী সো’শ্যাল মিডি’য়াতে সো’চ্চার হওয়ার পর নেটি’জেন’দের অনেকে’ই শ্রীলেখা মি’ত্রের পাশে দাঁ’ড়িয়েছেন।