সমকামী ২ কিশোরীকে নিয়ে তোলপাড়!

তারা দুইজনই মেয়ে। দুইজনই এক অপরের সাথে ‘প্রেমের’ সম্পর্কে জ’ড়িয়ে পরেন। তারা একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ঘর ছেড়ে ঢাকা পা’লিয়ে যায়। কিন্তু এ ঘ’টনায় বাধ সাধেন আ’ইন শৃঙ্খলা বা’হিনী।

সমকামীতার অ’ভিযোগে বাউফল ও গলাচিপা উপজে’লার ওই দুই কিশোরীকে আ’টক করে র‌্যাব-৮ পটুয়াখালী। আ’টক দুই কিশোরীকে বুধবার দুপুরে বাউফল থা’না পু’লিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এক মেয়ের বাবার অ’ভিযোগে আ’ইন শৃঙ্খলা বা’হিনীর সদস্যরা বুধবার সকালে তাদের পটুয়াখালী থেকে আ’টক করেন। এর মধ্যে একজনকে আ’দালতের মাধ্যমে পটুয়াখালী জে’ল হাজতে পাঠানো হয়েছে। অপরজনকে আপাতত পু’লিশ হেফাজতে রাখা হয়েছে।

জানা গেছে, বাউফলের জনৈক ব্যক্তি গলাচিপা উপজে’লায় একটি এনজিওতে চাকরি করার সুবাধে পরিবার নিয়ে ওখানেই বসবাস করতো। ওই ব্যক্তির দশম শ্রেণীর পড়ুয়া এক কন্যার সাথে ওই উপজে’লার অপর এক ব্যক্তির ইন্টার পাশ কন্যার বন্ধুত্বর সম্পর্ক গড়ে উঠে।

এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তারা ঘর বাধার স্বপ্ন দেখেন এবং ২৪ অক্টোবর বাড়ি ছেড়ে ঢাকা পা’লিয়ে যান। এ ঘ’টনায় বাউফলের ওই ব্যক্তি একই দিন রাতে গলাচিপার ওই ব্যক্তির কন্যাকে আ’সামী করে বাউফল থা’নায় একটি মা’মলা করেন।

ওই দুই কন্যা বুধবার সকালে ঢাকা থেকে যাত্রীবাহী একটি দোতালা লঞ্চযোগে পটুয়াখালী এসে নামলে গো’পন সূত্রে খবর পেয়ে র‌্যাব-৮ সদস্যরা তাদের আ’টক করে বাউফল থা’না পু’লিশের কাছে সো’পর্দ করে।

এর মধ্যে গলাচিপার ওই কন্যাকে ওই দিন আ’দালতের মাধ্যমে পটুয়াখালী জে’ল হাজতে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল ৫ টা) বাউফলের কন্যাকে পু’লিশ হেফাজতে রাখা হয়েছে।